শৈলকুপায় বিজয়ী ও পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২২, ১৮:২০

ঝিনাইদহের শৈলকুপায় বিজয়ী ও পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া ও বাড়ি ঘর-দোকানপাট ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে অন্তত ৫ জন।

আজ শুক্রবার সকালে শৈলকুপা দুধসর ইউনিয়নের দুধসর গ্রামে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৩৮ রাউন্ড শর্টগানের গুলি ও ৩ রাউন্ড রাবার বুলেট বর্ষণ করেছে পুলিশ।

শৈলকুপা থানার ওসি রফিকুল ইসলাম জানান, ৫ম ধাপের ইউপি নির্বাচনে দুধসর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী সাহাবুদ্দিন সাবু। বৃহস্পতিবার সন্ধ্যায় পরাজিত সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী টিএ রাজু’র সমর্থক শহীদ নামের এক ব্যক্তির মুদি দোকান বন্ধ করে দেয় নব-নির্বাচিত চেয়ারম্যানের সমর্থকরা।

এরই জের ধরে শুক্রবার সকালে উভয় পক্ষের সমর্থকদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। ভাংচুর করা হয় পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের প্রায় ১৫ টি বাড়িঘর ও দোকানপাট। এসময় উভয় পক্ষের কমপক্ষে ৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৩৮ রাউন্ড শর্টগানের গুলি ও ৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
 

এবিএন/নয়ন খন্দকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ