সালথায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২২, ১৮:৩৬

শীতার্তদের জন্য ভালোবাসা’- এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুরের সালথা উপজেলায় সমকাল সুহৃদ সমাবেশের উদ্যোগে ও আল খায়ের ফাউন্ডেশনের সহায়তায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার সকালে বিভাগদী শহীদস্মৃতি মহাবিদ্যালয় প্রাঙ্গণে শতাধিক দরিদ্র নারী পুরুষের হাতে এই শীতবস্ত্র তুলে দেওয়া হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সমকালের ফরিদপুর জেলার নিজস্ব প্রতিবেদক হাসানউজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাছলিমা আক্তার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সালথা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শহীদুল হাসান খান সোহাগ।

এসময় আরো উপস্থিত ছিলেন, বিভাগদী শহীদস্মৃতি মহাবিদ্যালয়ের দাতা সদস্য আবু রাহাদ খান সিরাজ, বিভাগদী শহীদস্মৃতি মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. তারিকুল ইসলাম, বিভাগদী শহীদস্মৃতি মহাবিদ্যালয়ের ইংরেজি প্রভাষক মারুফ হোসাইন, সমকাল সুহৃদ সমাবেশ ফরিদপুরের সাধারণ সম্পাদক কাজী সবুজ, সমকালের সালথা উপজেলা প্রতিনিধি ও সালথা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাকদ মো. সাইফুল ইসলাম প্রমুখ।

এসময় সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাছলিমা আক্তার বলেন, ইতিমধ্যে তিব্র শীত শুরু হয়েছে। অনেক অসহায় মানুষরা শীত নিবারণ করতে পারছে না। সুবিধা বঞ্চিত ওই সকল অসহায়দের পাশে এসে দাড়ানোর জন্য সমকাল ও আল খায়ের ফাউন্ডেশনকে ধন্যবাদ জানাই।


এবিএন/কে এম রুবেল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ