বোদায় বিসিপিআরটিএ এর সহযোগিতায় হারানো ফোন থানায় জমা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২২, ১৮:১৫

পঞ্চগড়ের বোদায় বাংলাদেশ সেলফোন রিপিয়ার টেকনিশিয়ান এসোসিয়েশন (বিসিপিআরটিএ) এর সহযোগিতায় হারানো ফোন উদ্ধার করে বোদা থানায় জমা প্রদান করা হয়েছে। আজ সোমবার বোদা বাজারের সেলফোন টেকনিশিয়ানের কাছে জনৈক এক ব্যক্তি একটি বন্দ থাকা টার্জ ফোনের পিন নাম্বার খুলতে আসেন। এ সময় টেকনিশিয়ানের সন্দেহ হলে তিনি তার সংগঠনের নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করেন। তাৎক্ষনিক বিসিপিআরটিএ এর সদস্যরা এসে জনৈক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন এই ফোনটি তিনি রাস্তায় কুরিয়ে পেয়েছেন।

পরবর্তীতে বিসিপিআরটিএর নেতারা সিদ্ধান্ত নেয় যে হারিয়ে যাওয়া ফোনটি তারা মুল মালিকের কাছে হস্তান্তর করবেন। মুল মালিককে তারা ফোনটি ফিরিয়ে দেওয়ার জন্য বোদা থানায় অফিসার ইনচার্জ মোঃ আবু সাঈদ চৌধরীর হাতে আজ সোমবার জমা প্রদান করেন। মোবাইল ফোনটি থানায় জমা দেওয়ার সময় বোদা থানার ওসির সাথে বিসিপিআরটিএ সেন্ট্রাল সদস্য মোঃ নুরুজ্জামান সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্যে নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

এসময় উপস্থিত পঞ্চগড় জেলা সভাপতি, উপজেলার সভাপতি/সম্পাদক সহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন। অফিসার ইনচার্জ হারিয়ে যাওয়া ফোনটি মুল মালিকের কাছে হস্তন্তর করার উদ্যোগে গ্রহন করেন।

এবিএন/লিহাজ উদ্দীন মানিক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ