বরিশালে ৩ লাখ রেণুপোনাসহ আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২২, ১২:৪৯

বরিশালে কোস্টগার্ডের অভিযানে ৩ লক্ষ পিস রেণু পোনা উদ্ধার করা হয়েছে। পরে সেগুলো কীর্তনখোলা নদীতে অবমুক্ত করা হয়। বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের বিসিজি স্টেশনের বরিশাল টিম এই অভিযান পরিচালনা করে।

মঙ্গলবার ভোর ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের দপদপিয়া ব্রীজ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে একটি ট্রাক থেকে এসব রেণু উদ্ধার করেন কোস্টগার্ড সদস্যরা।

বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ এস এম তাহসিন রহমান জানান, মঙ্গলবার ভোর ৪টার দিকে গোপন সংবাদে জানতে পেরে বরিশালের দপদপিয়া ব্রীজের টোলঘরের সামনে একটি ট্রাকে অভিযান চালান বরিশাল কোস্টগার্ডের বিসিজি স্টেশন বরিশাল টিমের সদস্যরা। এ সময় একটি ট্রাকে তল্লাশি করে আনুমানিক ৩ লক্ষ রেণু জব্দসহ ১ জন কে আটক করা হয়।

পরবর্তীতে বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সিনিয়র সহঃ কমিশনার মো: মহিউদ্দিন আল হেলাল কর্তৃক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে রেণুসহ আটক মোঃ সোহেল রানা (২৮) কে ১ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়।

পাশাপাশি জব্দকৃত রেণু নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে ডিসি ঘাট সংলগ্ন কীর্তনখোলা নদীতে অবমুক্ত করা হয়।

এবিএন/আরিফ হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ