আজকের শিরোনাম :

বরিশালে গৃহবধূ হত্যার রহস্য উদঘাটন, স্বামীসহ গ্রেফতার ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২২, ১৯:১৭

বরিশালে দাম্পত্য কলহের জের ধরে স্ত্রীকে হত্যার ঘটনায় ৩ ঘণ্টার মধ্যে রক্তমাখা কাপড় ও একটি জুতা এবং হত্যার রহস্য উদঘাটনসহ তিন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

আজ শুক্রবার (২১ জানুয়ারি) বরিশাল জেলা পুলিশের হল রুমে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন। গ্রেফতারকৃতরা হলেন, গোপালগঞ্জ জেলার সদর উপজেলার বেদগ্রাম উত্তরপাড় এলাকার আনোয়ার শেখের ছেলে তামিম শেখ,উদ্রিস দারিয়ার ছেলে রুবেল দারিয়া ও ছালাম শেখের ছেলে মো. জুলহাস।

সংবাদ সম্মেলনে জানানো হয়েছে, ২০ জানুয়ারি মোবাইল ফোনের মাধ্যমে খবর পেয়ে আগৈলঝাড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে নিহতের পরিচয় সনাক্ত করে। এর কিছুক্ষণ পর নিহত রাশিদা বেগমের ১ বছরের শিশুকে উদ্ধার করে পুলিশ। নিহতের ভাই থানায় লিখিত অভিযোগ দিলে গোপালগঞ্জ পুলিশের সহায়তায় দ্রুত অভিযান পরিচালনা করে ঘাতক স্বামী ও হত্যকা-ে জড়িত ২ সহযোগীকে গ্রেফতার করে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে হত্যাকা-ে ব্যবহৃত একটি মাহেন্দ্র গাড়ি, লোহার হাতুড়ি, চারটি মোবাইল ফোন, রক্তমাখা কাপড় ও একটি জুতা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আসামিরা তাদের দোষ স্বীকার করে। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন জানান, এ ঘটনায় নিহতের ভাই আলামিন শাহর করা মামলায় আটককৃত আসামিদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।


এবিএন/আরিফ হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ