শৈলকুপায় যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২২, ১৬:৩৪

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়নের সারুটিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় মেহেদি হাসান স্বপন (৩০) নামের এক যুবক নিহত হয়েছে।
গতকাল শুক্রবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। নিহত স্বপন সারুটিয়া গ্রামের তালতলা পাড়ার দবির উদ্দিন শেখের ছেলে।
স্থানীয়রা জানায়, সারুটিয়া ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুদ ও নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইছার টিপুর ২ টি সামাজিক দল রয়েছে। নিহত মেহেদি হাসান স্বপন জুলফিকার কাইছার টিপুর সমর্থক ছিল।


নিহতের বোনজামাই লিমন হোসেন জানান, শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে প্রতিপক্ষরা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে রাতে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে যায়। সেখান থেকে স্বজনরা তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে রেফার্ড করা হলে সেখানে তার তার মৃত্যু হয়।

শৈলকুপা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, গেল রাতে দুর্বৃত্তদের হামলায় আহত একজন  মারা গেছে। এর সাথে যারা জড়িত তাদের শনাক্ত করে গ্রেফতার করতে অভিযান চলছে। এলাকার পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।

 

এবিএন/নয়ন খন্দকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ