কালীগঞ্জে দুইদিনে দুই মোটরসাইকেল চুরি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২২, ১৯:১৮

ঝিনাইদহের কালীগঞ্জে এক মাদরাসা শিক্ষকের হিরো হাঙ্ক মোটরসাইকেল চুরি হয়ে গেছে। আজ রবিববার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে কালীগঞ্জ শহরের বলিদাপাড়া হযরত আয়েশা (রা.) মহিলা মাদরাসার সামনে থেকে মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। গত দুইদিনে দুইটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটলো। এ নিয়ে স্থানীয়দের মধ্যে মোটরসাইকেল চুরির আতঙ্ক বিরাজ করছে।

চুরি হয়ে যাওয়া মোটরসাইকেলের মালিক মাদরাসা শিক্ষক নুরে আলম জানান, রবিবার দুপুরে মাদরাসার সামনে আমার ব্যক্তিগত মোটরসাইকেলটি রেখে পাশের দোকানে চা খেতে যায়। কিছুক্ষণ পর ফিরে এসে দেখি মোটরসাইকেলটি নেই। পরে খোজাখুজি করে না পেয়ে কালীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছি।

এর আগে শনিবার দুপুরে কালীগঞ্জ শহরের ভূষণ রোড থেকে একটি পালসার মোটরসাইকেল চুরি হয়ে যায়। মোটরসাইকেলের মালিক উপজেলার সানবান্দা গ্রামের আব্দুল হান্নান জানান, শনিবার উপজেলা কৃষকলীগের সম্মেলনে যোগ দেওয়ার আগে রাস্তার পাশে মোটরসাইকেলটি রেখে দিই। পরে সম্মেলন থেকে বেরিয়ে আর আমার মোটরসাইকেলটি পাওয়া যায়নি।

কালীগঞ্জ থানার অফিসার (ওসি) চলতি দায়িত্ব মতলেবুর রহমান জানান, অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধারে অভিযান চালানো হচ্ছে।

এবিএন/নয়ন খন্দকার/জসিম/রাজ্জাক    

এই বিভাগের আরো সংবাদ