জমে উঠেছে ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে প্রার্থীদের আগাম প্রচারণা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২২, ১১:৪০

তফসীল ঘোষণার পুর্বেই জমে উঠেছে ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে প্রার্থীদের প্রচার প্রচারণা। মোটর সাইকেল শো-ডাউন, পথসভা, জনসংযোগসহ নানা কর্মসূচী পালন করছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। জানা যায়, দীর্ঘদিন পর ঝিনাইদহ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে এমন খবরে নেতাকর্মীরা তাদের সাধ্যমত প্রচারণা চালিয়ে যাচ্ছে। পৌরসভার বিভিন্ন পাড়া মহল্লায়, দোকান, ব্যবসায় প্রতিষ্ঠানে গিয়ে তাদের প্রার্থীতা জানান দিচ্ছে।

বৃহস্পতিবার বিকেলে পৌরসভা মেয়র পদপ্রার্থী আলহাজ মাহমুদুল ইসলাম ফোটন’র পক্ষ থেকে শহরের বিভিন্ন স্থানে মোটর শো-ডাউন করা হয়। শুরুতে এইচ এস এস সড়কের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে শো-ডাউন শুরু হয়। ২ শতাধিক মোটর সাইকেলে নেতাকর্মীরা বাস টার্মিনাল, আরাপপুর, মুজিব চত্বর, পায়রা চত্বরসহ বিভিন্ন স্থান পদক্ষিণ করে।
পরে সন্ধ্যায় পৌরসভার সামনে সংক্ষিপ্ত সমাবেশ করেন তার সমর্থকরা। এ সময় বক্তব্য রাখেন যুবলীগ নেতা শাহাবুল ইসলাম শাবু, তরিকুল ইসলাম, রফিকুল ইসলাম, কৃষক লীগ নেতা মনিরুল ইসলামসহ অন্যান্যরা।

এ সময় বক্তারা বলেন, ক্লীন ইমেজের নেতা আলহাজ মাহমুদুল ইসলাম ফোটন পৌরসভার মেয়র পদে নির্বাচিত হলে পৌরবাসী নানা সুযোগ সুবিধা পাবেন। আগামী নির্বাচনে মাহমুদুল ইসলাম ফোটন মেয়র পদে নির্বাচন করবেন। এ জন্য সকলের দোয়া ও সমর্থন কামনা করেন বক্তারা।

এদিকে মেয়র ছাড়াও বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিলর পদের প্রার্থীরা তাদের প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছে। বিভিন্ন উন্নয়নমুলক কাজে সহযোগিতা, মানুষের পাশে দাড়ানোসহ নানা কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা। সেই সাথে প্রার্থীরা আলোচনায় আসতে এবং দলীয় হাইকমান্ডের সুদৃষ্টি পেতে নিজ নিজ দলের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে প্রতিনিয়ত বিভিন্ন ওয়ার্ডে ঘুরে ভোটারদের দোয়া ও সমর্থন কামনা করছেন।

এবিএন/নয়ন খন্দকার/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ