রূপগঞ্জে ১৪৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০২২, ১৯:৪৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন সেতু এলাকা থেকে ১৪৫ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ১ সিপিসি-৩ এর সদস্যরা।  এ সময় মাদক পরিবহনকাজে ব্যবহৃত ১ টি পিকআপ জব্দ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, আজ সোমবার সকালে উপজেলার কাঞ্চন ব্রিজ এলাকায়। 

পূর্বাচল সিপিসি-৩ এর কমান্ডার, লেফটেন্যান্ট কমান্ডার মির্জা শাহেদ মাহতাব (এক্স,পিপিএম,বিএন) জানান, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) “চলো যাই যুদ্ধে মাদকের বিরদ্ধে” এই স্লোগানে উজ্জীবিত হয়ে  নিয়মিত মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় আজ সোমবার (৭ মার্চ) র‌্যাব-১, এর সিপিসি-৩ পূর্বাচল’র একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন কাঞ্চন ব্রীজ টোল পয়েন্ট সংলগ্ন মায়ার বাড়িতে অস্থায়ী তল্লাশি চৌকি স্থাপন করে। 

এ সময় নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার মিয়াপুর এলাকার ওমর ফারুকের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ ফয়েজ (৩৩)কে গ্রেফতার করা হয়। এসময় ধৃত আসামীর নিকট হতে ১৪৫ বোতল ফেন্সিডিল, ০১ টি পিকআপ, ০১ টি মোবাইল ফোন ও ০১ টি সিমকার্ড উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীকে রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এবিএন/লিখন রাজ/জসিম/আব্দুর রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ