সদরপুরে দুর্যোগ প্রস্তুতি দিবসে সচেতনতা মহড়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মার্চ ২০২২, ১৪:৪৬

“মুজিববর্ষের সফলতা দুর্যোগ প্রস্তুুতিতে গতিশীলতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফরিদপুরের সদরপুর উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে মুজিববর্ষের জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মাঠে অগ্নিকান্ড ও ভূমিকম্প বিষয়ক সচেতনতা মহড়া প্রদর্শন করে সদরপুর ফায়ার সার্ভিস ইউনিট।

উপজেলা নির্বাহী অফিঅসার মোঃ তারেক মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, এসিল্যান্ড মোঃ জিয়াউর রহমান, প্রকল্প বাস্তবায় কর্মকর্তা আবু এহসান মিয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জালাল উদ্দিন, শিক্ষা কর্মকর্তা আঃ মালেক মিয়া, পল্লী উন্নয়ন কর্মকর্তা সমীর বৈদ্য,ফায়ার সার্ভিস অধিনায়ক মোঃ ইলিয়াস হোসেনসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগনসহ বিভিন্ন বিদ্যালয়য়ের শিক্ষার্র্থীরা।

এবিএন/মোঃ সাব্বির হাসান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ