সাটুরিয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যার ঘটনায় গ্রেফতার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০২২, ১০:৪৯

মানিকগঞ্জের সাটুরিয়ায় ফেসবুকে স্কুলছাত্রীর ছবি দিয়ে আপত্তিকর পোস্ট দেওয়ায় স্কুলছাত্রীর আত্মহতার ঘটনায় অভিযুক্ত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার (১৬ মার্চ) অভিযুক্ত আসামীকে গাজীপুর থেকে গ্রেফতার করেছে সাটুরিয়া থানা পুলিশ।

গ্রেফতার হওয়া আসামি হৃদয় রায় (৫০) সে তিন সন্তানের জনক। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলার দেওছরি। সে গাজীপুরে থাকতো।

এর আগে গত শনিবার উপজেলার ফুকুরহাটি ইউনিয়নের জান্না দক্ষিণপাড়া গ্রামের জান্না উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী সীমা আক্তার (১৫) ফেসবুকে তার ছবি দিয়ে আপত্তিকর পোস্ট দেওয়ায় চিরকুট লিখে ঘরের ভিতর গলায় ফাস দিয়ে আতœহতা করে। এ ঘটনায় স্কুলছাত্রীর নানা ঘটনার দিন রাতেই সাটুরিয়া থানায় বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার একটি মামলা দায়ের করে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আত্মহত্যা আগে ওই স্কুলছাত্রী একটি চিরকুট লিখে গেছে। চিরকুটে সে লিখেছে, ওরা আমাকে বাঁচতে দিল না, তুমি ভালো থেকো, আমার নামে খারাপ খারাপ ছবি পাঠাইছে। আমি তোমাকে অনেক ভালোবাসি, আই লাভ ইউ মা।

পুলিশ সূত্রে জানা গেছে, আসামী হৃদয় রায় ফেসবুকে মিথ্যা পরিচয় দিয়ে সীমা আক্তারের সাথে সম্পক করে। সীমার ছবি চেয়ে নিয়ে তা দিয়ে আপত্তিকর ছবি বানিয়ে তার সাথে অবৈধ সম্পক করার হুমকি দেয়। সীমা তাতে ভয় পেয়ে আত্মহত্যা করে।ে

আসামী হৃদয় রায়কে গ্রেফতারের সময় ও সে জানতো না সীমা আতœহত্যা করেছে।

সাটুরিয়া থানা এসআই বিনয় সরকার জানায়, অভিযুক্ত আসামিীকে গাজীপুর থেকে গ্রেফতার করে বুধবার বিকেলে মানিকগঞ্জ আদালতে প্রেরন করা হলে আসামি স্বাকারোক্তি মুলক জবানবন্দি প্রদান করেছে।

এবিএন/মো: সোহেল রানা/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ