আজকের শিরোনাম :

মানিকগঞ্জে স্কুলে পিকআপ ঢুকে শিক্ষিকাসহ নিহত ২, আহত ৬

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০২২, ১৩:৫১

মানিকগঞ্জের শিবালয়ে আব্দুল আলিম মেমোরিয়াল স্কুলে একটি পিকআপ ঢুকে শিক্ষিকাসহ দুইজন নিহত হয়েছেন।  এ ঘটনায় আরও ৬ জন আহত হয়েছেন। 

আজ সোমবার (২১ মার্চ) বেলা পৌনে ১১টার দিকে উপজেলার টেপড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই স্কুলের প্রথম শ্রেণির শিক্ষার্থী শিবালয় উপজেলার টেপড়া গ্রামের সহিদুল ইসলামের মেয়ে জারিন তাসনিম (৭) ও একই বিদ্যালয়ের শিক্ষিকা উপজেলার ভাকলা গ্রামের আওলাদ হোসেনের স্ত্রী ফাতেমা নাসরিন (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঠিকাদারী প্রতিষ্ঠান এনডিই কোম্পানির একটি গাড়ি স্কুল কর্তৃপক্ষকে ভাড়া দিয়ে স্কুলের মাঠেই রাখা হতো। সকালে শিক্ষার্থীরা খাবারের বিরতির সময় মাঠে আসে। এ সময় গাড়ির চালক গাড়িটিকে স্কুল থেকে বের করার উদ্দেশ্যে চালু করলে নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলে ঢুকে পড়ে।

এ সময় ঘটনাস্থলেই শিক্ষার্থী তাসনিম মারা যায়। আহত হন শিক্ষিকা ফাতেমাসহ ৫-৭ জন। পরে তাদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষিকার মৃত্যু হয়। এ ঘটনায় স্কুলের প্রধান শিক্ষকসহ অন্য শিক্ষকরা পালিয়ে গেলেও পিকআপচালককে আটক করে এলাকাবাসী।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ