আজকের শিরোনাম :

ঈদসামগ্রী ও পথশিশুদের মধ্যে বস্ত্র বিতরণ তারুণ্যের আলোর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২২, ১৫:১০

দুস্থ ও অসহায়  মানুষের মধ্যে ঈদসামগ্রী ও পথ শিশুদের  মধ্যে বস্ত্র বিতরণ করেছেন তারুণ্যের আলো নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। আজ শুক্রবার কোটচাঁদপুর পৌর শহরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে এ সব বিতরণ করেন সংগঠনটি।

 এ সময় উপস্থিত ছিলেন সংঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোস্তাফিজুর রহমান হৃদয়, ফারজানা আনিকা, সংগঠেনর সভাপতি  জুবায়ের হাসান, সাধারণ সম্পাদক মারজুক মোরশেদ (পরাগ), যুগ্ম সম্পাদক জারিন তাসনিম, তৌফিকুর রহমান। 

এ ছাড়া উপস্থিত ছিলেন সংগঠনের সহকারী পরিচালক ফাহিম শাহরিয়ার মন্ময়,শাহরিয়ার অর্নব,মাহমুদুল হাসান,রুখসানা রহমান, তাহিয়া পারভেজ, শশী এসেনিন, কামরুনাহার রিতু, রিফাত আহম্মেদ।

সংঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোস্তাফিজুর রহমান হৃদয় বলেন, ২০২০ সালে করোনা কালিন সময়ে মানুষের পাশে দাড়াতে কয়েক বন্ধু মিলে তারুণ্যের আলো সংগঠনটি প্রতিষ্ঠা করা। হাটি হাটি পা পা করে আজ সংগঠনের সদস্য সংখ্যা ৪৩ জনে দাড়িয়েছে। 

তিনি বলেন, সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কাজ করে যাচ্ছেন। যার মধ্যে রয়েছে করোনাকালীন অসহায় মানুষের ত্রান বিতরণ, পথশিশু ও দুস্থদের মধ্যে বস্ত্র বিতরণ। সামনের দিনে এ ধারাবাহিকতা অব্যহত থাকবে বলে জানালেন হৃদয়।

এ বছর সংগঠনটি ২২২টি পরিবারের হাতে তুলে দিবেন ঈদ উপহার। যার মধ্যে থাকছে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, গুঁড়ো দুধ, সেমাই, চিনি, নুডুস। এ ছাড়া পথশিশুদের মধ্যে বিতরণ করবেন নতুন বস্ত্র।

হৃদয় বলেন, সংগঠনটি মূলত মানুষের জন্য কিছু করা র,মানুষিকতা নিয়ে চলতে শুরু করেছেন। আর যতদিন সম্ভব, মানুষের যে কোন আপৎকালীন তাদের  পাশে থাকার দৃঢ প্রতিজ্ঞ তারা।

এবিএন/সুব্রত কুমার/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ