আজকের শিরোনাম :

কুড়িগ্রামে পুনাক এর উদ্যোগে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ মে ২০২২, ২১:৫১

কুড়িগ্রামে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) উদ্যোগে মাসব্যাপী শিল্প-বাণিজ্য মেলা শুরু হয়েছে। আজ সোমবার(১৬ মে) সন্ধ্যায় ঐতিহ্যবাহী কুড়িগ্রাম আউটার স্টেডিয়ামে পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক) উদ্যোগে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মােঃ পনির উদ্দিন আহম্মেদ। উদ্বোধনী বক্তব্যে প্রধান অতিথি মেলা আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে মেলার সার্বিক সফলতা কামনা করেন।

কুড়িগ্রাম পুনাক সভানেত্রী ও পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা বলেন, পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক) উদ্যোগে মাসব্যাপী এ মেলার আয়োজন করা হয়েছে। মেলায় বিভিন্ন পণ্যের বাহারি স্টল রয়েছে, কেনাকাটার পাশাপাশি শিশু কিশোরদের সুস্থ বিনোদনের ব্যবস্থা রাখা হয়েছে। সবাইকে মেলায় আসার জন্য আহবান জানান তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে পুনাক সভানেত্রী ও পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা'র সভাপতিত্বে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক মোঃ জাফর আলী, কুড়িগ্রাম-২২ বিজিবি’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল মোত্তাকিম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মন্জু প্রমুখ।আলোচনা শেষে আমন্ত্রিত অতিথিদেরকে সম্মাননা ক্রেস্ট ও উপহার তুলে দেন পুলিশ সুপার।

মেলায় দেশের স্বনামধন্য প্রতিষ্ঠানসমূহ অংশগ্রহণ করেন। পুনাক সভানেত্রী ও পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা আমন্ত্রিত অতিথিদের নিয়ে মেলার স্টলসমূহ পরিদর্শন করেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এবিএন/জাহিদ/জসিম/আব্দুর রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ