ডিমলায় শিশু মেলা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মে ২০২২, ১৯:৪৯

নীলফামারীর ডিমলায় শিশু ও নারী উন্নয়ন সচেতনতামুলক যোগাযোগ কার্যক্রম এর আওতায় জেলা তথ্য অফিস'র আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগিতায় শিশু মেলা অনুষ্ঠিত হয়।

আজ সোমবার (২৩ মে) সকালে বাবুরহাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে একটি রেলি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্টলগুলো পরিদর্শন করেন। ২৩/২৪-মে/ এই দুইদিন ব্যাপি মেলার  উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- নীলফামারী-১(ডোমার-ডিমলা)আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ডিমলা থানার (ওসি-তদন্ত) বিশ্বদেব রায়, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও জেলা তথ্য অফিসের কর্মকর্তা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা ও ছাত্র ছাত্রী স্থানীয় গণমাধ্যম কর্মী প্রমুখ। মেলায় যে কয়টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করেন বাবুরহাট হাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, নিজ সুন্দর খাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়,দক্ষিণ সুন্দরখাতা সবুজ কল্যান প্রাথমিক বিদ্যালয়, নাউতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ডিমলা শিশু কল্যাণ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ডিমলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, রামডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঝেল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ তিতপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাবুর হাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের। 

এবিএন/বাদশা সেকেন্ডার/জসিম/আব্দুর রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ