চট্টগ্রামে সিএনজিসহ ছিনতাইকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মে ২০২২, ২২:২৪

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন মোহরা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল রবিবার (২২ মে) রাতে গোপন তথ্যের ভিত্তিতে পশ্চিম মোহরা মেহেরাজখান চৌধুরী ঘাটা মোড়ে লতিফের চায়ের দোকানের পাশ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল, নগদ টাকা ও ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- উত্তর মোহরার রাঁজা খান চৌধুরী বাড়ীর মো. আলমগীর (২৬), জোরারগঞ্জ থানার মধ্যম সোনার পাহার গ্রামের মোহাম্মদ আলীর বাড়ীর আলী আজগর (২৬) ও রাউজান থানার নোয়াপাড়া গ্রামের জাহাঙ্গীর আক্তারের বাড়ীর মো. ছাদেক (২৬)।
পুলিশ জানায়, ছিনতাইয়ের শিকার এক ব্যক্তির অভিযোগের সূত্র ধরে অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ ছিনতাইকারীর চক্রের ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।
তথ্যটি নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান। তিনি বলেন, গ্রেফতারকৃতরা গত ১৮ মে রাতে এক ব্যক্তিকে ছুরির ভয় দেখিয়ে তার কাছ থেকে নগদ ৩২ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে সিএনজি যোগে পালিয়ে যায়। পরে এ বিষয়ে ভুক্তভোগী থানায় মামলা দায়ের করে। রবিবার রাতে ছিনতাইকারীদের অবস্থান নিশ্চিত করে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয় টিম চান্দগাঁও। আজ সোমবার গ্রেফতারকৃত তিনজনকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা।  

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/ধ্রুব

এই বিভাগের আরো সংবাদ