আজকের শিরোনাম :

মানিকগঞ্জে আইনশৃঙ্খলা সভায় চড় থাপ্পড়, পুলিশ হেফাজতে প্যানেল মেয়র

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০২২, ১১:০৩

মানিকগঞ্জে আইনশৃঙ্খলা মিটিং এবং মাসিক সন্বয়ন সভায় সদর উপজেলার এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়রের মধ্যে চড় থাপ্পড় ও হাতাহাতির ঘটনা ঘটেছে।

মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে বুধবার বেলা দেড়টার দিকে এই ঘটনা ঘটে। পরে প্যানেল মেয়র ও মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজাকে থানা হেফাজতে নেয় পুলিশ।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার এ তথ্য নিশ্চিত করে জানায়, সদর উপজেলা পরিষদ মিলনায়তনে মানসম্মত শিক্ষা, জনসেবা ও দুর্নীতিসহ মাসিক আইনশৃঙ্খলা সভা চলাকালে সদরের ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিলের সঙ্গে মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাকের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়।

তিনি আরও জানায়, ঘটনার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফোন করে পুলিশ পাঠাতে বলেন এবং পুলিশ গিয়ে মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাককে থানায় নিয়ে যায়। তবে এ ঘটনায় এখনও কেউ লিখিত অভিযোগ করেনি। যদি অভিযোগ করে, তাহলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইস্রাফিল হোসেনসহ উপজেলা ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিল।

মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ জানান, বিষয়টি শুনেছি। দুঃখজনক ঘটনা।

মানিকগঞ্জ পৌরসভার মেয়র রমজান আলী সরকারি ছুটিতে থাকায় পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর এবং প্যালেন মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা ওই মাসিক সভায় অংশ নেন।

এবিএন/মো: সোহেল রানা খান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ