আজকের শিরোনাম :

নরসিংদীতে ব্যবসায়ী নয়ন হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০২২, ১১:৪৩

নরসিংদীর মাধবদীতে ইট বালু ব্যবসায়ী নয়ন হত্যা মামলার প্রধান আসামি শান্তকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ১টি শুটারগান, ১টি ছোরা ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গত মঙ্গলবার দিবাগত রাতে মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের চৌয়া গ্রামের একটি গরুর খামারের পাশে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শান্ত মাধবদী থানার চৈায়া উত্তরপাড়া গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে। 

গতকাল বুধবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান এই তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তিনি জানান, শান্তর স্বীকারোক্তি অনুযায়ী, মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের উত্তর পাড়ার চৌয়া এলাকায় স্থানীয় মেম্বার দানিছুর রহমান দানা(৫৫) ও আতাউর রহমান ভূইয়া(৩৫) এর নির্দেশে সন্ত্রাসী মো. শান্ত(২২), মো. শরিফ মিয়া(৩২), মো. বাছেদ মিয়া(৩২), খোরশেদ আলম খুসু(৩৮), বদিউজ্জামান ওরফে বদু(২২), আসাদুজ্জামান ওরফে আসু(২০), আনোয়ার হোসেন(৪৫), মুছা মিয়া(৪০), রবিউল(৩৪), মাহফুজ(১৯), সোহানসহ অজ্ঞাতনামা অরো কয়েকজন মিলে বিভিন্ন সময়ে স্থানীয় ব্যবসায়ীদের নিকট চাঁদা দাবি করত। ব্যবসায়ী নয়নের কাছেও চাঁদা দাবী করেছিল। 

গত বুধবার (১৮ মে) সন্ধ্যা সাড়ে ৭টার সময় স্থানীয় আতাউর, দানা মেম্বার ও শান্তসহ  প্রায় ১৫/২০ জন লোক নয়নকে একা পেয়ে পুনরায় চাঁদা দাবি করে এবং চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় শান্ত তাকে ছুরিকাঘাত করে। এ সময় অন্যান্যরা তাকে এলাপাতাড়ি মারধর করে ঘটনাস্থল ত্যাগ করে। এরপর গুরুতর আহত অবস্থায় নয়নকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

এই ঘটনায় নিহতের ছোট ভাই হেলাল মিয়া বাদী হয়ে মাধবদী থানায় ১৩ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করলে আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করে পুলিশ।

এরই প্রেক্ষিতে গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে মঙ্গলবার দিবাগত রাতে চৌয়া গ্রামের একটি গরুর খামারের পাশ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

এ সময় তার দখল থেকে ১টি শুটারগান, ১টি ছোরা ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বুধবার বিকালে তাকে আদালতে পাঠানো হয়। 

অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার।

এবিএন/সুমন রায়/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ