ইজিবাইকের চালককে মারধর করে নারীকে তুলে নিয়ে ধর্ষণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মে ২০২২, ১৭:০২

নেত্রকোনার মদনে চালককে মারধর করে ইজিবাইক থেকে এক নারীকে (৪০) তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার কাইটাইল ইউনিয়নে বাররী নামক স্থানে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শুক্রবার রাতে ভুক্তভোগী নারীর ভাই বাদী হয়ে অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে মদন থানায় একটি মামলা করেছেন।

শনিবার (২৮ মে) দুপুরে মেডিকেল পরীক্ষার জন্য ওই নারীকে নেত্রকোনা জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী মদন পৌর এলাকার বাসিন্দা। শুক্রবার সন্ধ্যায় মদন পৌর সদর থেকে কেন্দুয়া উপজেলায় আত্মীয়র বাড়িতে যাওয়ার জন্য একটি ইজিবাইকে রওনা হন। পথে বাররী নামক স্থানে যাত্রীবেশে ওই ইজিবাইকে আরও তিন বখাটে যুবক ওঠে। কিছু দূর গিয়ে রাস্তা ফাঁকা পেয়ে চালককে মারধর করে ওই নারীকে তুলে নিয়ে যায় তারা।

রাস্তার পাশের একটি নির্জন স্থানে এক বখাটে যুবক ওই নারীকে ধর্ষণ করে। এ সময় লোকজনের উপস্থিতি টের পেয়ে অন্য দুই যুবক ধর্ষণে ব্যর্থ হয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় রাতেই ভুক্তভোগীর ভাই অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে মদন থানায় একটি মামলা করেন।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, ভুক্তভোগী নারীর ভাইয়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার (২৭ মে) রাতে থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে।

ওসি জানান, এ মামলায় অজ্ঞাতনামা তিন যুবককে আসামি করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এর সঙ্গে ভুক্তভোগী নারীর ডাক্তারি পরীক্ষার জন্য শনিবার (২৮ মে) নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ