মানিকগঞ্জে পরিত্যক্ত অবস্থায় ১৯ ককটেল ও চাপাতি উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুন ২০২২, ১০:১৫

মানিকগঞ্জের শিবালয়ে পরিত্যক্ত অবস্থায় ১৯টি ককটেল, দুটি চাপাতি ও একটি খেলনা পিস্তল উদ্ধার করেছে পুলিশ। পরে উদ্ধার হওয়া ককটেলগুলো নিস্ক্রিয় করে পুলিশের বোম্ব ডিসপোজাল ইউনিট।

গতকাল রবিবার (১২ জুন) সকালে উপজেলার উলাইল ইউনিয়নের টেপড়া শিবরামপুর এলাকা থেকে ককটেলসহ এসব অস্ত্র উদ্ধার করা হয়।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শাহিন জানান, প্রথমে এক ব্যক্তির কাছে খবর দেয় ঢাকা আরিচা মহাসড়কের শিবালয়ের উলাইল ইউনিয়নের টেপড়া এলাকায় খালেক চেয়ারম্যানের বাড়ির কাছে একটি ঝোপের মধ্যে দুটি চাপাতি পড়ে আছে। সেখানে যাওয়ার পর চাপাতির পাশে ১১টি ককটেল ও একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়।

এরপর খবর আসে দেড় কিলোমিটার দূরে একটি পাটক্ষেতের ভেতর বাজারের ব্যাগে ককটেল সদৃশ বস্তু আছে। সেখান থেকে আরো ৮টি ককটেল ও একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়। পরে ডিএমপির বোম্ব ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থলে পৌঁছে ককটেলগুলো নিষ্ক্রিয় করে। ককটেলের বিষয়ে পুলিশ কাজ করছে। কারা এখানে ককটেল আনলো। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে মানিকগঞ্জ পুলিশ সুপার গোলাম আজাদ খান ও শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নূরজাহান লাবনী। ধারণা করা হচ্ছে, ককটেল ও অস্ত্রগুলো ডাকাতি অথবা নাশকতার উদ্দেশ্যে লুকিয়ে রাখা হয়েছিল।
ককটেল উদ্ধারের পর জনমনে ভীতি কাজ করছে।

এবিএন/মো: সোহেল রানা/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ