পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুন ২০২২, ০৯:২৪

পদ্মা সেতুতে যান চলাচল শুরুর প্রথম দিনেই মোটরসাইকেল দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আজ রোববার রাতে জাজিরা প্রান্তে সেতুর ২৭ ও ২৮ নম্বর পিলারের মাঝের স্থানে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন— আলমগীর (২৫) ও ফজলু (২৪)।

আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা বন্ধু জয়দেব রায় জানান, তারা সবাই ঢাকার নবাবগঞ্জে থাকেন। মোটরসাইকেল মেকানিক আলমগীর নবাবগঞ্জের সমসাবাদ এলাকায় থাকেন আর বিদেশ ফেরত ফজলু  থাকেন হরিশকুল এলাকায়।

জয়দেব বলেন, পদ্মা সেতু খুলে দেওয়ায় আজ তারা তিনটি মোটরসাইকেলে ছয় বন্ধু মিলে ঘুরতে যান। তারা দুটি মোটরসাইকেল নিয়ে আগে চলে যান। আর তাদের পেছনের দিকের মোটরসাইকেলে ছিলেন ওই দুজন। কিছুক্ষণ পর মোবাইল ফোনের মাধ্যমে দুর্ঘটনার খবর পান তারা। সঙ্গে সঙ্গে তাদের একটি পিকআপ ভ্যানে করে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া দুইজনের মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এর আগে আজ সন্ধ্যায় পদ্মা সেতুতে মোটরসাইকেলটি দুর্ঘটনার কবলে পড়ে। দুর্ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলের পাশে রক্তাক্ত অবস্থায় দুজন পড়ে আছেন। পাশে ছড়িয়ে আছে জুতা।

এ ঘটনার পর জানতে চাইলে মুন্সিগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব বলেন, ‘আমরা শুনেছি পদ্মা সেতুর ২৭ ও ২৮ নম্বর পিলারে মাঝে একটি মোটরসাইকেল দুর্ঘটনা ঘটেছে। তবে এটা পদ্মা সেতু (উত্তর) থানার আওতাধীন নয়। ১৫ নম্বর পিলার পর্যন্ত আওতাধীন। দুর্ঘটনার স্থান অন্য থানায় হবে।’

শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধনের পর আজ রোববার সকাল থেকে যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হয়।
 

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ