আজকের শিরোনাম :

নিকলীতে বন্যাদুগর্তদের মাঝে ত্রাণ বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুন ২০২২, ১১:৫১

কিশোরগঞ্জ নিকলীতে গতকাল ২৬ জুন ২০২২ রবিবার সারাদিন ব্যাপী নিকলী উপজেলার সিংপুর এবং দামপাড়া  ইউনিয়নের কয়েকটি ওয়ার্ডে গত কয়েক দিন আগে টানা ভারি বৃষ্টি ও উত্তর দিক থেকে নেমে আসা পানির কারণে নিকলী উপজেলার বেশ কয়েকটি ইউনিয়ন বন্যার পানিতে প্লাবিত হয়েছে। 

বন্যায় প্লাবিত অসহায় মানুষের মাঝে দুই কেজি চিড়া, এক কেজি মুড়ি, আধা কেজি গুড়, আধা কেজি সুজি, দুইশত গ্রাম ডানো দুধের প্যাকেট ও টুস্ট বিস্কুট বিতরণ করা হয়। 

নিকলী উপজেলা প্রশাসনের আয়োজনে, নিকলী উপজেলা পরিষদের বাস্তাবায়নে, ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে ১২০টি পরিবারের মাঝে শিশু খাবার  ত্রাণসামগ্রী ও গরুর খাবার ১১০টি পরিবারের মাঝে বিতরন করা হয়। 

ত্রাণসামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন নিকলী উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান মোঃ রুহুল কুদ্দুছ ভুঞা জনি, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ,  মহিলা ভাইস চেয়ারম্যান রেজিয়া আক্তার, নিকলী উপজেলা নির্বাহী অফিসারের পক্ষে বন্যা দুগত এলাকার পরিদর্শন অফিসার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ নাসিফ এলাহী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার প্রকৌশলী মোঃ জিল্লুল রশিদ, নিকলী প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক বাবু জয়দেব আচার্য্য, সাংবাদিক আল-আমিন, সিংপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলীসহ আরো অনেকেই।

এবিএন/জয়দেব আচার্য্য/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ