আজকের শিরোনাম :

আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি : এমপি লিপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০২২, ১২:৫০

আমি সৈয়দা জাকিয়া নূর লিপি, আমি জননেত্রী শেখ হাসিনার আদর্শের রাজনীতি করি, বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি, সৈয়দ আশরাফের আদর্শের রাজনীতি করি। আমার পিতা শহীদ সৈয়দ নজরুল ইসলাম। আমিও জননেত্রী শেখ হাসিনার মতো বলতে চাই, যে, আমি সৈয়দ নজরুলের কন্যা, সৈয়দ আশরাফের বোন- যতই ষড়যন্ত্র আসুক আমাকে কেউ দাবাইয়া রাখতে পারবেনা। 

এমপি লিপি উপস্থিত সুধীজনদের উদ্দেশ্যে আরো বলেন, আমি আমার ভাই ও আমার পিতার মতোই আপনাদের পাশে থাকবো আমৃত্যু আর আপনাদের জন্য কাজ করে যাবো।

কিশোরগঞ্জ শিলল্পকলা একাডেমিতে গতকাল মঙ্গলবার নাফিসা নজরুল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণের সময় কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর- হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈযদা জাকিয়া নূর লিপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

অনুষ্ঠান শেষে ১১৩ জন অসহায়দের মাঝে মাথাপিছু ১ বান্ডিল করে ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা করে মোট ৩ লাখ ৩৯ হাজার টাকা এবং আরো মাথা পিছু ১ বান্ডিল করে ১১৩ বান্ডিল ঢেউটিন বিতরণ করেন প্রধান অতিথি। 

প্রকৌশলী মা. শরীফুল ইসলাম শরীফের সভাপতিত্বে এ সময় জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুর রহমান, উপজেলা চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকীসহ বিভিন্ন নেতাকর্মী ও বিপুল সংখ্যক সুধীজন উপস্থিত ছিলেন। 

পরে সংসদ সদস্য তার নির্বাচনী দুর্গম এলাকা নৌকাযোগে দানাপাটুলী ইউনিয়নের হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এবং জাইকার যৌথ অর্থায়নে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প ( ইউজিডিপি ) এর আওতায় কিশোরগঞ্জ সদর উপজেলাধীন দানাপাটুলী ইউনিয়নের কালিয়ারকান্দা হতে হাজীপুর পর্যন্ত সোলার স্ট্রিট লাইট স্থাপন কাজের লাইট প্রজ্জ্বলন এর শুভ উদ্বোধন করেন। এ সময় এলাকার বিপুল সংখ্যক নারী-পুরুষ উপস্থিত ছিলেন। 

এবিএন/শাফায়েত নাজমুল/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ