আজকের শিরোনাম :

ঘাটাইলে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০২২, ১৭:৫৯

টাঙ্গাইলের ঘাটাইলে বিএনপির এক মতবিনিময় সভা ও দোয়া  অনুষ্ঠিত হয়েছে। উপজেলার দিগড় ও দিঘকান্দি ইউনিয়ন বিএনপি এ সভার আয়োজন করে। মতবিনিময় সভায় প্রধান অতিথী ছিলেন বিএনপি’র চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক মন্ত্রী লুৎফর রহমান খান আজাদ। 

মতবিনিময় সভায় বর্তমান রাজনৈতিক পরিস্থিতি, সাংগাঠনিক বিষয় ও করনীয় নিয়ে আলোচনা করা হয়। আলোচনা শেষে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।
সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক কোষাধক্ষ্য মাইনুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আ.খ.ম রজাউল করিম, ঘাটাইল পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র মঞ্জুরুল হক, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফারুক হোসেন ধলা, সাবেক সাংগাঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর শামীম সরকার, সাবেক জেলা মহিলাদলের সভাপতি নীলুফা ইয়াসমিন খান, উপজেলা মহিলাদলের সভাপতি লাকী চৌধূরী, যুবদল নেতা রফিকুল ইসলাম দুলাল, মোস্তাক আহম্মেদ সাগর, হাসানুজ্জামান তরুন, আফজাল হোসেন প্রমূখ। সভায় উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষকদলের আমন্ত্রিত নেতৃবৃন্দসহ দুই ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের  নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এবিএন/নজরুল ইসলাম/জসিম/আব্দুর রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ