আজকের শিরোনাম :

কটিয়াদীতে তুচ্ছ ঘটনায় পানিতে চুবিয়ে কৃষককে হত্যা, গ্রেপ্তার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুলাই ২০২২, ২১:০২ | আপডেট : ০২ জুলাই ২০২২, ২১:৫৮

কিশোরগঞ্জের কটিয়াদীতে হাঁস চুরির অভিযোগ এনে প্রতিপক্ষ পানিতে চুবিয়ে হারুন রশিদ (৫০) নামে এক কৃষককে হত্যার অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গতকাল শুক্রবার বিকালে উপজেলার আচমিতা ইউনিয়নের হারিনা গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত রশিদ হারিনা গ্রামের মৃত খুরশিদ উদ্দিনের (খুশু) ছেলে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে আজ শনিবার পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের ছেলে জাকির হোসেন শুক্রবার রাতে (২ জুলাই) বাদী হয়ে ৩ জনকে আসামী করে কটিয়াদী থানায় একটি হত্যা মামলা দায়ের  করেছেন। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আবু তাহের ও তার ছেলে সোহরাব উদ্দিনকে গ্রেফতার করেন। আজ শনিবার গ্রেপ্তারকৃত দুইজনকে আদালতে সোর্পদ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিবাদী আবু তাহের হাঁস পালন করে। আবু তাহের তার কয়েকটি হাঁসের ক্ষতি ও  চুরির অভিযোগ আনেন প্রতিবেশী রশিদের বিরুদ্ধে। এ নিয়ে উভয় পক্ষ কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের লোকজন রশিদকে পার্শ্ববর্তী ডোবার পানিতে ফেলে চুবায়। পরে তাকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রশিদকে মৃত ঘোষণা করেন।

কটিয়াদী মডেল থানার ওসি এস. এম শাহাদত হোসেন বলেন, এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে থানায় মামলা দিয়েছেন। দুইজনকে গ্রেফতার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এবিএন/ধ্রুব/জসিম/রঞ্জন

এই বিভাগের আরো সংবাদ