আজকের শিরোনাম :

কালিহাতীতে ট্রেনে কাটায় পা হারানো প্রকৌশলীর মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জুলাই ২০২২, ১০:৩৮

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে পা হারানো জাবের খান (২৪) নামের সেই প্রকৌশলীর মৃত্যু হয়েছে বলে টাঙ্গাইল ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সাকলাইন নিশ্চিত করেছেন। নিহত প্রকৌশলী জাবের খান কালিহাতী উপজেলার আইয়ুব খানের ছেলে।
 
বঙ্গবন্ধুসেতুর পূর্ব পারে নির্মানাধীন রেল লাইনের কাজ শেষে মোবাইলে কথা বলতে বলতে রেল লাইন পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে পা হারানো গুরুতর আহত অবস্থায় তমা কনস্ট্রাকশনের সাইড প্রকৌশলী জাবের খানকে সাভার এনাম মেডিকেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা গেছেন।

গতকাল শনিবার বিকেল ৬ টার দিকে কালিহাতী উপজেলার বিয়ারামারুয়া এলাকায় জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে পা বিচ্ছিন্ন হয়ে গুরুতর আহত হন।

নিহত জাবের খান তমা কনস্ট্রাকশনের সাইড ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করতেন।

রেল লাইনের কর্মীরা জানান, প্রকৌশলী জাবের খান বিকেলে নির্মাণাধীন নতুন রেল লাইনের কাজ শেষে মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন পার হওয়ার সময় বঙ্গবন্ধুসেতু পূর্ব রেল স্টেশন থেকে ছেড়ে আসা জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনটি বিয়ারামারুয়া এলাকায় পৌছালে জাবেরকে ধাক্কা দেয়। এতে তার পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হন। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন।

ঢাকা সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়েছে বলে টাঙ্গাইল ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সাকলাইন নিশ্চিত করেছেন।

এবিএন/তারেক আহমেদ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ