পদ্মা সেতু দেখতে গিয়ে বাসের ধাক্কায় নিহত ১, আহত ১২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জুলাই ২০২২, ১৫:২৯

পদ্মা সেতুর (জাজিরা প্রান্তে) টোল প্লাজার সামনের সড়কে বাসের ধাক্কায় মাইক্রোবাস উল্টে মাইক্রোবাসের এক আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছে ১২ জন।

টোলপ্লাজার জাজিরা অংশের প্রায় দেড় শ মিটার দূরে এক্সপ্রেসওয়েতে গতকাল শনিবার বিকেল পৌনে ৩টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আব্দুল হক মোল্লা (৬০)। তিনি কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের চাগাইয়া গ্রামের তিতা মিয়ার ছেলে।

মাইক্রোবাস যাত্রী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে কিশোরগঞ্জ থেকে পদ্মা সেতু দেখার জন্য ১৩ জন মাইক্রোবাসে মাওয়া প্রান্তে আসেন। দুপুরের পর তারা সেতু পার হয়ে জাজিরায় আসেন। সেখান থেকে পদ্মা সেতু পার হয়ে চলে যাওয়ার সময় টোল প্লাজার কাছে ন্যাশনাল ব্যাংকের সামনে আসলে কুয়াকাটা থেকে ছেড়ে আসা একটি বাস মাইক্রোবাসটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে আব্দুল হক মোল্লা নামের এক যাত্রী মারা যান। অন্যদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবচর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী মোঃ সাখাওয়াত হোসেন বলেন, কুয়াকাটা থেকে আসা অন্তর পরিবহনের একটি বাস সামনে থাকা মাইক্রোবাসের পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় মাইক্রোবাসটি উল্টে যায়। এতে মাইক্রোবাসের যাত্রী আব্দুল হক মারা যান। এছাড়া মাইক্রোবাসে থাকা আরও ১২ যাত্রী আহত হন।

তিনি আরো বলেন, পদ্মা দক্ষিণ থানা পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা দুর্ঘটনার পরপরই হতাহত ব্যক্তিদের উদ্ধার করে। আহতদের চিকিৎসার জন্য শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নাওডোবা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়েছে।

এবিএন/এস.এম. দেলোয়ার হোসাইন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ