আজকের শিরোনাম :

সুনামগঞ্জের বেদে পল্লীতে স্বরাষ্ট্রমন্ত্রীর ত্রাণ বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জুলাই ২০২২, ১১:৩৯

স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খাঁন কামাল এমপি বলেছেন, প্রাকৃতিক দুর্যোগ ভয়াবহ বন্যা পরিস্থিতি দেখতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিলেট-সুনামগঞ্জ এসে গেছেন। তিনি সুনামগঞ্জে মিটিং করতে না পেরে সিলেট গিয়ে মিটিং করে গেছেন। বন্যা পরিস্থিতি মোকাবেলায় সরকারের পক্ষ থেকে সবধরনের সহযোগিতা অব্যাহত আছে এবং থাকবে। দুর্যোগ মোকাবেলায় সরকার খুবই আন্তরিক। 

তিনি গতকাল মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের সোনাপুর বেদে পল্লীর বন্যা দুর্গত লোকদের মধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, দুর্যোগ মোকাবেলায় দেশের প্রতিটি বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আপনাদের ভয়ের কোন কারণ নেই। সরকার আপানাদের পাশে আছে এবং থাকবে। সরকারের পক্ষ থেকে সবধরণের সহযোগিতা আপনারা পাবেন। বন্যাদুর্গত সিলেট সুনামগঞ্জ এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে ইহা সরকারের নখদর্পে রয়েছে। এসব ক্ষতি কাটিয়ে উঠতে যা যা করা প্রয়োজন সরকার তাই করবে। 

এ সময় বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, বেদে পল্লী নেতা হাজী আকুল আলী, ডা. ফারুক আহমদ প্রমুখ। 

পরে স্ব-রাষ্ট্রমন্ত্রী বন্যা দুর্গত লোকদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন,ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. আবু সাঈদ, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম.এনামুল কবির ইমন, অতিরিক্ত পুলিশ সুপার মো. জয়নাল আবেদীন প্রমুখ।

এদিকে সিলেট অঞ্চলে সাম্প্রতিক ভয়াবহ বন্যায় দুর্গতদের চিকিৎসা প্রদানে র‌্যাব ফোর্সেস এর ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্পেইন সোনাপুর বেদেপল্লী প্রাইমারী স্কুল প্রাঙ্গণে র‌্যাব ফোর্সেস এর আয়োজনে পরিচালিত হয়। 

র‌্যাবের মেজর মো. ফারহান হাসিন খান (র‌্যাব সদর দপ্তর) জানান, দুইশতাধিক লোকদের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ