আজকের শিরোনাম :

দুর্গাপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জুলাই ২০২২, ১৩:১৩

নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে শ্রেষ্ঠদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। 

গতকাল মঙ্গলবার দুপুরে নানা আয়োজনে এ পুরস্কার বিতরণ করা হয়।

এ উপলক্ষে উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিনের সঞ্চালনায়, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসানের সভাপতিত্বে অন্যদের মধ্যে আলোচনা করেন দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মেহের উল্লাহ, প্রেসক্লাব সভাপতি এস এম রফিকুল ইসলাম রফিক প্রমুখ। 

অনুষ্ঠানে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, প্রধান শিক্ষক, শ্রেণী শিক্ষক, গার্লস গাইড, দল ও সংগীতের বিভিন্ন শাখায় প্রথম স্থান অধিকারীদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়। 

এতে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হিসেবে দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজ এর অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার ও শ্রেষ্ঠ শিক্ষার্থী হিসেবে একই কলেজের পুর্ণতা সরকারকে নির্বাচিত করা হয়।

বক্তারা বলেন, শিক্ষার্থীদের এই সাফল্যে মায়েদের অবদান অনস্বীকার্য, উপজেলা থেকে জেলা, জেলা থেকে বিভাগীয় পর্যায়ে এগিয়ে যেতে শিক্ষার্থীদের প্রতিনিয়ত চেষ্টা করার আহবান জানানো হয়। মাদকমুক্ত সমাজ গড়তে সকলকে এগিয়ে আসার আহবান জানান।  

এবিএন/তোবারক হোসেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ