মানিকগঞ্জে ৫০ লাখ টাকার হেরোইনসহ আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জুলাই ২০২২, ১০:৫৩

মানিকগঞ্জে সিংগাইর উপজেলার আলীনগর এলাকা থেকে ৫০ লাখ টাকার মাদকসহ মাদক সমাজ্ঞী হামেদা বেগম (২৯) ও তার সহযোগীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (২৫ জুলাই) দুপুরে মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আটকরা হলো, সিংগাইর উপজেলার গারাদিয়া গ্রামের মোন্নাফ হোসেনের স্ত্রী হামেদা বেগম ও তার সহযোগী সদর উপজেলার মিতরা গ্রামের আব্দুল খালেকের ছেলে জসিম উদ্দিনকে (৩২)।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ইনচার্জ মোহাম্মদ মোশারফ হোসেন বলেন, সিংগাইরের গারাদিয়া গ্রামে মোন্নাফ হোসেনের স্ত্রী হামেদা বেগম (২৯) দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল।

মাদকসহ একাধিবার সে পুলিশের হাতে গ্রেফতারও হয়েছিল। গোপন তথ্যের ভিত্তিত্বে রবিবার রাত সোয়া ১২টার দিকে হামেদা বেগমের বাড়িতে অভিযান চালানো হয়।

এ সময় তার বাড়ি থেকে ৫০৫ গ্রাম হেরোইন (যার আনুমানিক দাম ৫০ লাখ ৫০ হাজার টাকা) ও মাদক বিক্রির নগদ ৩ হাজার টাকা জব্দ করা হয়।

এ ছাড়া তার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সহযোগী জসিম উদ্দিনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে সিংগাইর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

এবিএন/মো: সোহেল রানা খান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ