সদরপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুলাই ২০২২, ১১:৪৮

ফরিদপুরের সদরপুর উপজেলার প্রধান সড়কের পার্শ্বে এবং উপজেলা পরিষদের জায়গা থেকে অবৈধ স্থাপনে উচ্ছেদে অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সদরপুর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম মোঃ আহসান মাহমুদ রাসেল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। আদালতের সংযোগিতা করেন সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত গোলদার। 

যানজট নিরসন ও উম্মুক্তভাবে জনসাধারণের চালাচলের জন্যে বুধবার সকাল ১১টা থেকে বিকেল তিনটা পর্যন্ত আদালত পরিচালনাকালে সদরপুর বাজারের দোকানের সামনে অতিরিক্ত স্থাপনা ও সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে সড়কের পাশে অবৈধভাবে গড়ে তোলা দোকানঘর উচ্ছেদ করা হয়। 

অপরদিকে অবৈধভাবে মালামাল রাখার দায়ে ৫টি দোকানী মালিকদের স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন-২০০৯ এর ৮৯ ধারায় ৪হাজার টাকা এবং বকেয়া খাবার পরিবেশনের দায়ে সদরপুর শাহজালাল হোটেল এন্ড মিষ্টান্ন ভান্ডারকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪৩ ধারায় ১০ হাজার টাকা আর্থিক জরিমানা দায়ের করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম মোঃ আহসান মাহমুদ রাসেল। 

আদালতের নির্বাহী হাকিম মোঃ আহসান মাহমুদ রাসেল বলেন, সদরপুরের যানজট নিরসন এবং অবৈধভাবে স্থাপনা করায় অসাধু ব্যক্তিদের বিরুদ্ধে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান অব্যাহত চলবে জনসাধারণের সুবিধার্থে। 

এবিএন/মোঃ সাব্বির হাসান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ