আপনারা মুক্তিযোদ্ধের পক্ষে থাকবেন : এমপি লিপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জুলাই ২০২২, ১৩:০০

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানবতার মা। তিনি নিজ থেকে সাংবাদিকদের সহায়তা করার জন্য কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন যাতে যে কোন সময় আপনাদেরকে আর্থিক সহায়তা দিয়ে আপনাদের পাশে থাকতে পারেন।  আপনারা মুক্তিযোদ্ধের পক্ষে থাকবেন। আপনারা জানেন, আমাদের এ দেশটা দুইভাগে বিভক্ত রয়েছে। একটা হলো মুক্তিযোদ্ধের পক্ষে আর একটা হলো মুক্তিযোদ্ধের বিপক্ষে। মুক্তিযুদ্ধের পক্ষে আমরা যারা আছি আপনারা জানেন, গত ৭৫ এর ১৫ আগস্টের পরে এ দেশে কি অবস্থা হয়েছিল। দেশ উল্টো দিকে হাটা শুরু করেছিল। তখন জয়বাংলা বলা যেতো না, বঙ্গবন্ধুর কথা বলা যেতো না, স্বাধীনতার কথা বলা যেতো না। এ অবস্থা থেকে আমাদের জননেত্রী শখ হাসিনার দৃঢ় নেতৃত্বে আমরা আজ এখানে এসেছি। আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে, আপনারা সব সময় বাংলাদেশ আওয়ামী লীগের সংগে ছিলেন , জননেত্রী শেখ হাসিনার সঙ্গে ছিলেন এবং মুক্তি যুদ্ধের পক্ষে ছিলেন এবং ভবিষ্যতেও থাকবেন এবং আমিও এ ক্ষুদ্র অবস্থা থেকে বলতে পারি জননেত্রী শেখ হাসিনার সাথে অতীতেও ছিলাম ভবিষ্যতেও থাকরো ইনশাল্লাহ।

কিশোরগঞ্জে অসুস্থ ও দুস্থ সাংবাদিকদের আর্থিক অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কিশোরগঞ্জ-১ (সদর ও হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি সাংবাদিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন।  বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট কর্তৃক প্রদত্ত আর্থিক অনুদানের চেক জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের হাতে তোলে দেন প্রধান অতিথি। 

কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোঃ শামীম আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ বাদল এবং সদস্য কুদ্দুস আফ্রাদ। 

অনুষ্ঠানে জেলার ১৬ জন অসুস্থ ও দুস্থ সাংবাদিককে বিভিন্ন অংকের আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়। 

এবিএন/শাফায়েত নাজমুল/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ