গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জুলাই ২০২২, ২১:৪১

গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (৩০ জুলাই) বেলা সাড়ে ১১টায় শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল সড়কের প্রেসক্লাবের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
গাজীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মাসুদুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাহিম সরকারের পরিচালনায় সভার শুরুতে ক্লাবের প্রয়াত সকল সাংবাদিক ও সদস্যদের রুহের মাগফিরাত কমনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে সাধারণ সম্পাদক ২০২১-২০২২ মেয়াদে বার্ষিক প্রতিবেদন সাধারণ সভায় উপস্থাপন করেন। এ সময় উপস্থিত সকল সদস্যবৃন্দ বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করার জন্য সাধারণ সম্পাদককে সমর্থন জানিয়ে প্রতিবেদন অনুমোদন করেন।
সাধারণ সম্পাদক দুপুরে উম্মুক্ত আলোচনার জন্য প্রস্তাব করলে সাবেক সভাপতি অধ্যাপক আমজাদ হোসেন, অধ্যাপক এনামুল হক, সহ-সভাপতি সৈয়দ মোকছেদুল আলম লিটন, সাংগঠনিক সম্পাদক মীর মোহাম্মদ ফারুক, কার্যনির্বাহী সদস্য মাহতাব উদ্দিন আহম্মদ, সদস্য আতিকুর রহমান, মোয়াজে হোসেন, এম এ সালাম শান্ত সভায় তাদের বক্তব্য তুলে ধরে পরামর্শ ও মতামত পেশ করেন। সংগঠনের সংখ্যাগরিষ্ঠ সদস্যদের উপস্থিততে বার্ষিক সাধারণ সভায় প্রাণ চাঞ্চল্য ফিরে আসে।  

এবিএন/নূরুল আমীন সিকদার/জসিম/ধ্রুব

এই বিভাগের আরো সংবাদ