ফতুল্লায় অটোরিক্সা চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ জুলাই ২০২২, ১২:১৭

ফতুল্লায় আন্তঃজেলা অটোরিক্সা চোর চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় পুলিশ গ্রেপ্তারকৃতদের নিকট থেকে চুরি হওয়া দুটি অটোরিক্সা উদ্ধার করেছে পুলিশ। 

গত শুক্রবার রাতে ফতুল্লা মডেল থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। 

চোরাই রিক্সা উদ্ধারের ঘটনায় চোারাই অটোরিক্সার মালিক আব্দুর রহমান বাদী হয়ে গতকাল শনিবার ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক পলাশ কান্তি জানায়, কাশিপুর হাটখোলার আব্দুর রহমান ও রতন শিকদার নামক দুই ব্যক্তির দুটি অটোরিক্সা চলতি মাসের ২৫ তারিখ চুরি হয়। এর মধ্যে আব্দুর রহমানের অটোরিক্সাটি ভাড়ায় চালানোর জন্য ঘটনার দিন সন্ধ্যা ছয়টার দিকে গ্যারেজ থেকে নিয়ে বের হয় চালক বেশী চোর মেহেরুল। যথা সময়ে গ্যারেজে অটোরিক্সা নিয়ে ফিরে না আসায় বিভিন্ন স্থানে গিয়ে খোঁজ খুঁজি করতে থাকে মালিক আব্দুর রহমান। 

গত শুক্রবার বিকেল ৫টার দিকে চালক বেশী চোর মেহেরুন কে কাশিপুর হাটখোলা এলাকায় দেখতে পেয়ে স্থানীয়দের সহায়তায় আটক করে পুলিশে সংবাদ দেয় অটোরিক্সার মালিক রহমান। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রথমে মেহেরুনকে আটক করে। তার স্বীকারোক্তি মোতাবেক দেওভোগ পাক্কারোড এলাকা থেকে আটক করে রতন শিকদারের চুরি করা অটোরিক্সার চোর আশরাফুলকে। তাদের স্বীকারোক্তি মোতাবেক লামাপাড়া এলাকা থেকে আটক করা হয় চোরাই অটোরিক্সা ক্রয়-বিক্রয়ের মধ্যস্থতাকারী রনি ও পাভেলকে। 

পরবর্তীতে তাদের স্বীকারোক্তি মোতাবেক কায়েমপুরস্থ চোরাই অটোরিক্সা রাখার দুটি গ্যারেজে অভিযান চালিয়ে আটক করা হয় চোরাই অটোরিক্সা ক্রয় করার অভিযোগে আটক করা হয় ইকবাল হাসান উজ্জল ও মো. সোহেল কে। এ সময় তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয় চুরি করা দুটি অটরিক্সা। গ্রেপ্তারকৃতদের শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

এবিএন/নাসির উদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ