আজকের শিরোনাম :

প্রাইভেটকার ভেঙ্গে বিএনপি নেতার ওপর ছাত্রলীগ-যুবলীগের হামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ আগস্ট ২০২২, ২১:৫৭

ঝালকাঠিতে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম জামালের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে। এ সময় তার প্রাইভেটকার ভাঙচুর করা হয়েছে। আজ রবিবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনের সামনে এ ঘটনা ঘটেছে। 

জামালকে রক্তাক্ত আহত অবস্থায় প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে, পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।রফিকুল ইসলাম জামাল অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে ঝালকাঠি-১ আসনে নির্বাচন করেন।

জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাৎ হোসেন অভিযোগ করেন, ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমের মৃত্যুতে ঝালকাঠি জেলা বিএনপি শহরের গোরস্থান মসজিদে দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন রফিকুল ইসলাম জামাল। মিলাদ শেষে প্রাইভেটকারে বরিশাল যাওয়ার পথে ঝালকাঠি শিল্পকলা একাডেমির সামনের সড়কে ব্যারিকেট দিয়ে জেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা প্রাইভেটকার ভাঙচুর করে। গাড়ির ভেতর থেকে তাকে টেনেহিঁচড়ে বাইরে বের করে মারধর করা হয়। তার সফর সঙ্গীদের ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। তবে হামলাকারী কাউকেই চিনতে পারেনি কেউ। 

সদর হাসপাতালে জরুরি বিভাগে কর্তব্যরত ডা. মেহেরিন আফরোজ জানান, রফিকুল ইসলাম জামাল নামে একজন আহত হয়ে আমাদের কাছে চিকিৎসা নিতে এসেছিলেন। তার নাকে জখম হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হামলার খবর পেয়ে জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ হোসেন, সদস্যসচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন, জেলা যুবদল আহ্বায়ক শামীম তালুকদারসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা তাকে দেখতে সদর হাসপাতালে ভিড় করেন। এসময় নেতাকর্মীরা জামালের ওপর হামলার ঘটনায় দোষীদের বিচার দাবি করেন। 

এবিএন/আব্দুর রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ