ঘোড়াঘাটে বিপুল পরিমাণ চোলাই মদসহ নারী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২২, ১০:১০

দিনাজপুরের ঘোড়াঘাটে বিপুল পরিমাণ চোলাই মদসহ এক নারী মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। আটককৃত মাদক কারবারি উপজেলার পালশা ইউনিয়নের চাটশাল চেয়ারগাঁও এলাকার শিরিল সরেনের স্ত্রী শেরাপিনা টুডু (৪৫)।

গত শনিবার রাতে অভিযান পরিচালনা করে তার নিজ বাড়ি থেকে বিপুল পরিমাণ চোলাই মদসহ তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে, পালশা ইউনিয়নের চেয়ারগাঁও এলাকার আদিবাসী পাড়ার শিরিল সরেনের বাড়িতে অভিযান চলাকালে ৫টি বড় এলুমিনিয়ামের পাতিল ও একটি মাটির মটকার মধ্যে রক্ষিত ৫০০ লিটার চোলাই মদ জব্দ করা হয়।যার আনুমানিক মূল্য ৫০ হাজার টাকা।

এ সময় শিরিল সরেনের স্ত্রী শেরা পিনা টুডু (৪৫) নামের এক নারী মাদক কারবারিকে আটক  করা হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসার সাথে জড়িত অপর দুজন ব্যক্তি পালিয়ে গেছে। আটককৃত মাদক কারবারি ও পলাতক আসামিদ্বয় দীর্ঘদিন থেকে চোলাই মদ তৈরী করে খুচরা ও পাইকারি বিক্রিয় করে আসছিল বলে জিজ্ঞাসাবাদে জানা যায়। 

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, চোলাই মদসহ এক আদিবাসী নারীকে আটক ও পলাতক আরও দুইজনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আটককৃত মাদক কারবারিকে রবিবার (৭ আগস্ট) দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

এবিএন/মোহাম্মদ সুলতান কবির/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ