আজকের শিরোনাম :

বান্দরবানের সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২২, ১০:৫০

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত। 

রোববার (৭ আগস্ট) দুপুরে বান্দরবান কেরানিহাট সড়কের মেঘলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম মো. সোহেল চৌধুরী (৪২) সে ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার পাড়ার বাসিন্দা ও বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আলহাজ্ব আব্দুর রহিম চৌধুরীর একমাত্র পুত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার বেলা ১২ টার দিকে মো. সোহেল চৌধুরী বান্দরবান কেরানিহাট সড়কের বান্দরবান অভিমুখে আসার সময়। মেঘলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) সংলগ্ন এলাকায় বান্দরবান থেকে আসা দ্রুতগামী একটি প্রাইভেট কার ও সিএনজির সাথে মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। 

এ সময় স্থানীয়রা সোহেল চৌধুরীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম হাসপাতালে রেফার করেন। পরে চট্টগ্রাম হাসপাতালে নেওয়ার পথে ৩টার দিকে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেন নিহতের চাচা বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর।

ঘটনা সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। বিস্তারিত পরে জানা যাবে।

এবিএন/মোহাম্মদ আব্দুর রহিম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ