সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২২, ১২:২৭

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জনমনে ত্রাস ও ভয়ভীতি সৃষ্টিকারী দুর্ধর্ষ কিশোর গ্যাং “টেনশন গ্রুপ” এর গ্যাং লিডারসহ সাত সদ্যসকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। 

গ্রেপ্তারকৃতরা হলো, মো. রাইসুল ইসলাম সিমান্ত (গ্যাং লিডার), মো. নাঈম মিয়া, মো. হাসান, মো. পারভেজ মিয়া, আবির বিন হাকিম, মো. রাহাত, মো. রিয়াদুল ইসলাম। এদের প্রত্যেকের বয়স ২১ হতে ২৪ বছর। 

এ সময় তাদের তল্লাশি করে ১টি গুপ্তি ছোরা, ২টি গিয়ার সুইচযুক্ত ধারালো চাকু, ২টি ছোরা এবং ২টি লোহা ও ষ্টিলের পাইপ উদ্ধার করে র‌্যাব। 

গতকাল রবিবার র‌্যাব-১১’র সহকারী পরিচালক মো. রিজওয়ান সাঈদ জিকু এ তথ্য নিশ্চিত করেন। 

মো. রিজওয়ান সাঈদ জিকু জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল গত শনিবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে। 

গ্রেপ্তারকৃতরা প্রতিপক্ষ কিশোর গ্যাং এর সদস্যদের ঘায়েল করার জন্য শক্তির মহড়া ও দাপট প্রদর্শন করে ঘটনাস্থলে গুপ্তি ছোড়া, লোহার ও ষ্টিলের পাইপ, ছোরা, সুইচগিয়ার চাকুসহ একত্রিত হয়েছিল। তারা দীর্ঘদিন যাবৎ রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে বিশৃঙ্খলা বা অরাজকতা সৃষ্টি করে আসছে। তাদের সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এবিএন/সোহেল রানা/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ