আজকের শিরোনাম :

দাঁড়িয়ে থাকা বাসে আরেক বাসের ধাক্কায় আহত ২৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২২, ১০:০৯

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জের শ্রীনগরে থেমে থাকা এক বাসের পেছনে আরেক বাসের ধাক্কায় অন্তত ২৫ জন আহত হয়েছেন। গতকাল সোমবার রাত ৮টা ২০ মিনিটে শ্রীনগরের উমতারা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। 

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মাহফুজুর রহমান রিবেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। এই ঘটনায় আহতদের মধ্যে ১৬ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে ৮ জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়। 

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, দুর্ঘটনা কবলিত দুটি বাসই মাওয়ার দিকে যাচ্ছিল। পথে কেওয়াটখালী এলাকায় ইলিশ পরিবহনের বাসটি থামিয়ে যাত্রী ওঠা-নামা করা হচ্ছিল। এ সময় একই লেনে পেছন থেকে দ্রুত গতিতে আসা সোহাগ পরিবহনের বাস দাঁড়িয়ে থাকা বাসটিকে সজোরে ধাক্কা দেয়। এতে দুমড়ে মুচড়ে যায় ইলিশ পরিবহনের বাসের পেছনের অংশ ও সোহাগ পরিবহন বাসের সামনের অংশ। 

এ অবস্থায় দুটি বাসেই আহত হয়ে আটকা পড়েন বেশ কিছু যাত্রী। পরে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত বাস কেটে যাত্রীদের বের করে হাসপাতালে পাঠায় বলে জানান শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শাহ আলম। 

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শাম্মি বলেন, ‘আহত অবস্থায় ১৬ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। যাদের মধ্যে ৮ জনের অবস্থা গুরুতর। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার্ড করা হয়েছে।’ 

হাসাড়া হাইওয়ে থানার ওসি আফজাল হোসেন বলেন, ‘খবর পেয়ে তাঁরা দ্রুত ঘটনাস্থলে যান। তবে সেখানে কেউ মারা যাননি। গাড়ি দুটোকে জব্দ করে থানায় নেওয়া হয়েছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে।’ 

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ