বন্দরে সুমন হত্যার বাদীকে কুপিয়ে হত্যার চেষ্টা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২২, ১১:৪৯

বন্দরের সুমন হত্যা মামলার আসামিরা জামিনে বেরিয়ে এসে মামলার বাদী রহিম বাদশাকে রাস্তায় একা পেয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে। 

গত রবিবার সকাল ১০টায় বন্দরের কাইতাখালী এলাকায় বাদী রহিম বাদশার ছেলে নিহত সুমন হত্যার আসামী বন্দরের ধামগড় নয়ামাটি ভাংতি এলাকার মৃত মানিক মিয়ার ছেলে জালাল উদ্দিন, হোসেন মিয়ার ছেলে সোহেল ও জালাল মিয়ার ছেলে ফাহিম মোটারসাইলেযোগে বাদী রহিম বাদশাকে হত্যার উদ্যোশ্যে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে হত্যার চেষ্টা করে। 

পরে স্থানীয় লোকজন আহত রহিম বাদশাকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করায়। বাদী রহিম বাদশা জানান, আসামীরা তার ছেলে সুমনকে মাদক ব্যবসায় জড়াতে চেয়ে ব্যর্থ হয়ে কুপিয়ে হত্যা করে। 

এ ঘটনায় মামলা হলে পুলিশ আসামীদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করে। আদালত তাদের জেল হাজতে পাঠায়। কয়েক মাস জেল খেটে গত ৩১ জুলাই জামিনে বেরিয়ে এসেই ১ আগষ্ট হুমকি দেয়। পুনরায় ৫ আগষ্ট বাদী আরেক ছেলেকে হত্যার জন্য ধাওয়ার করে। গত রবিবার তাকে একা পেয়ে হামলা করে কুপিয়ে জখম করে। 

আসামিদের বিরুদ্ধে থানায় জিডি-১১৭৯ তাং-২৬/৩/২২ ও জিডি-২৪৭ তাং ৬/৮/২২ এবং আসামীদের বিরুদ্ধে পুলিশ সুপার দফতরের স্বরক নং ৪৮০৮/অপরাধ ও স্বরক নং-৫১৫০/অপরাধ, অভিযোগ দায়ের করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে নারী নির্যাতন মামলা ৫৬৯ চিরাধীন। সুমন হত্যা মামলার আসামিরা জামীনে বেরিয়ে এসে বেপরোয়া হয়ে উঠেছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এলাকাবাসী তাদের গ্রেফতারের দাবি জানিয়েছে।

এবিএন/নাসির উদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ