রায়পুরায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২২, ১৩:৫৬

নরিসংদীর রায়পুরার আমীরগঞ্জ থেকে ২৫০ বোতল ফেন্সিডিল ও ৩২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ নরসিংদী। 

শুক্রবার (১২ আগস্ট) বিকেলে উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের আমীরগঞ্জ গ্রামের একটি পরিত্যক্ত ইটভাটার ভিতর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

শনিবার (১৩আগস্ট) সকালে র‌্যাব-১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন রায়পুরা উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের আমীরগঞ্জ গ্রামের মোবারক ভূইয়ার ছেলে মো. মাহাবুব ভূইয়া (২৮) ও একই গ্রামের মৃত ছফিউদ্দিনের ছেলে মো. ইয়াসিন (৩৫)।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানায়, শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ নরসিংদীর একটি চৌকস অভিযানিক দল রায়পুরা উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের আমীরগঞ্জ গ্রামে অভিযান চালায়। 

আমীরগঞ্জ গ্রামের বদরগঞ্জ ব্রিজ সংলগ্ন যাকাত হোসেন ভূইয়ার পরিত্যক্ত একটি ইটভাটার ভিতর থেকে মাদক ব্যবসায়ী মাহাবুব ও ইয়াসিনকে গ্রেপ্তার করে র‌্যাব। 

সেসময় ওই ইটভাটার উঠানে রাখা একটি ব্যাটারিচালিত অটোরিক্সা থেকে ২৫০ বোতল ফেন্সিডিল যার আনুমানিক মূল্য ২ লক্ষ ৫০ হাজার টাকা ও ৩২ কেজি গাঁজা যার আনুমানিক মূল্য ৬ লক্ষ ৪০ হাজার টাকা জব্দ করা হয়। এ সময় অটোরিক্সা, ১টি মোবাইল ও ২টি সিমকার্ড জব্দ করা হয়। এই ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রায়পুরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

র‌্যাব-১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, গ্রেপ্তারকৃতরা পেশাদার আন্তঃজেলা চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা নিয়মিত চট্টগ্রাম ও কুমিল্লা থেকে এসব মাদকদ্রব্য নিয়ে আসে এবং নরসিংদী ও ব্রাহ্মণবাড়ীয়ার বিভিন্ন এলাকায় বিক্রি করে। 

গেপ্তারকৃত মো. মাহাবুব ভূইয়ার নামে ব্রাহ্মণবাড়ীয়ার আশুগঞ্জ থানা ও নরসিংদী সদর থানায় ২টি মাদক মামলা, ১টি সিঁধেল চুরির মামলা, ১টি হত্যাচেষ্টা ও গুরুতর আহত মামলাসহ ৪টি মামলা বিজ্ঞ আদালতে চলমান রয়েছে।

এবিএন/সুমন রায়/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ