তালায় বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২২, ১৪:০২

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের তালা উপজেলার সুভাষিনী এলাকায় বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ সময় অনন্ত ৯টি গরু মারা গেছে বলে জানা গেছে। শনিবার (১৩ আগষ্ট) রাতে উক্ত ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত ট্রাকের চালক শাহিনুর মোড়ল (৪০)। তিনি তালা উপজেলার লাউতাড়া গ্রামের হায়দার আলীর ছেলে। এ সময় ১৫/২০ জন যাত্রী আহত হয়। তবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

প্রতক্ষ্যদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় ঢাকা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের (ঢাকা মেট্রো-ব- ১৫-৮৭৯৯) একটি বাস সাতক্ষীরার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে একটি মাল বোঝাই ট্রাক (যশোর ট-১১-৩০৪৪) খুলনা অভিমুখে যাচ্ছিল। 

এ সময় পিছন দিক থেকে আরেকটি গরুভর্তি ট্রাক (যশোর ট-১১-২৬৩৯) ওভার টেকের চেষ্টা করলে ত্রিমুখী সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের চালক শাহিনুর মোড়ল গুরুতর আহত হয়। তাকে খুলনা মেডিকেল হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। ঘটনাস্থলেই ৯টি গরুর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। গরুগুলো সাতক্ষীরা, তালা ও পাটকেলঘাটা এলাকা থেকে পটুয়াখালী জেলার বাউফল এলাকায় নিয়ে যাচ্ছিল ব্যাপারীরা। 

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে আহতদের উদ্ধার কাজে এলাকাবাসী ও চুকনগর হাইওয়ে পুলিশ অংশ নেন। আহতদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। 

চুকনগর হাইওয়ে পুলিশের ওসি মেহেদী হাসান দুর্ঘটনা ও হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, বাস ও ট্রাক তাদের হেফাজতে রয়েছে।

এবিএন/সেলিম হায়দার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ