আজকের শিরোনাম :

হোসেনপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও ডিজিটাল সাদাছড়ি বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২২, ১৩:৩৬

কিশোরগঞ্জের হোসেনপুরে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম হটলাইন ব্রিগেড ও মুক্তিযোদ্ধা যুবকমান্ডের উদ্যোগে ১৫ আগস্ট উপলক্ষে শোকসভা ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও ডিজিটাল সাদাছড়ি বিতরণ করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে স্থানীয় অডিটোরিয়ামে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম হটলাইন ব্রিগেড উপজেলা শাখার আহবায়ক রাইসুল হাসান কেনেডির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম হটলাইন ব্রিগেডের আহবায়ক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

সভায় সৈয়দ আশফাকুল ইসলাম টিটু বলেন, বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পিছনে জেনারেল জিয়া জড়িত ছিল। জেনারেল জিয়া বঙ্গবন্ধু হত্যার বিচারের পথ রুদ্ধ ও খুনীদের পুরস্কৃত করে প্রমাণ করেছেন তিনি এ হত্যাকান্ডে জড়িত। 

আলোচনা সভা শেষে ১৫ আগস্টে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আতœার শান্তি কামনা করে দোয়া করা হয়। 

শেষে সৈয়দ আশফাকুল ইসলাম টিটু ১৬ জন দৃষ্টি প্রতিবন্ধীর হাতে ডিজিটাল সাদাছড়ি ও ১৮ জন শারীরিক প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করেন। 

উপজেলা মুক্তিযোদ্ধা যুবকমান্ডের আহবায়ক মো. মকবুল হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া পারভেজ, পৌর মেয়র আব্দুল কাইযুম খোকন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম নূরু, সাধারণ সম্পাদক এম এ হালিম, সাবেক সাধারণ সম্পাদক শাহ্ মাহবুবুল হক, বীরমুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম হটলাইন ব্রিগেড উপজেলা শাখার সদস্য সচিব ও পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোবারিছ,  জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো: আশরাফ আলী, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান নয়ন, উপজেলা মুক্তিযোদ্ধা যুবকমান্ডের সদস্য সচিব কামরুজ্জামান লিটন প্রমুখ। 

অনুষ্ঠানে দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণীর লোকজন উপস্থিত ছিলেন। 

এবিএন/মোঃ খায়রুল ইসলাম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ