কোটচাঁদপুরে পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন 

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২২, ১৬:৫৮

পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশ ও অপবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার। আজ মঙ্গলবার সকালে কোটচাঁদপুর পৌরপাঠাগার মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করেন ওই পরিবারটি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, ভুক্তভোগি আইন উদ্দিন। তিনি বলেন, ১৯৯৩ সালে কাশিপুর গ্রামের আব্দুর রশিদের কাছ থেকে ৫ শতক জমি ক্রয় করি। জমিটি কাশিপুর মৌজার। খতিয়ান নম্বর -২৭১,সাবেক দাগ নম্বর- ৭৭৬৪, আর বর্তমান দাগ নাম্বার - ১০০৯। যা কেনার পর থেকে দীর্ঘ দিন ভোগ দখল করে আসছি। কেউ কোন দিন বাধা বা আপত্তি করেন নাই। 

সম্প্রতি ওই গ্রামের তৈয়জ উদ্দিনের ছেলে কুরবান আলী গায়ের জোরে আমাদের জমি জবর দখল করতে যায়। কেটে নিয়েছেন ওই জমিতে থাকা দামি গাছ। আমরা তাকে বাধা দিতে গেলে হতে হয় শারিরীক ভাবে লাঞ্চিত। শুনতে হয় অকথ্য ভাষায় গালিগালাজ। হতে হয় মামলার শিকার। কয়েক দিন হল কোটচাঁদপুর থানায় আমাদের নামে একটা অভিযোগ ও করেছেন তিনি। 

এতেও তিনি শান্ত থাকেননি। কয়েক দিন হল,সাংবাদিকদের নিকট মিথ্যা তথ্য দিয়ে আমার নামে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করিয়েছেন। যাতে বলা হয়েছে আমি পূর্ব বাংলা পার্টি করতাম। আমার নামে থানায় ওই সংক্রান্ত মামলা ও আছে। তিনি আরো বলেছেন,আমি নাকি মৃত ব্যক্তির স্বাক্ষর জাল করে প্রতারনা করেছি।

আইন উদ্দিন দাবি করে বলেন,আমি একজন কৃষক মানুষ। কৃষি কাজ করা আমার পেশা। যা দিয়ে আমি জীবিকা নির্বাহ করে থাকি। দল পার্টি আমি বুঝি না।  আমাকে বলা হয়েছে, আমি অপরের স্বাক্ষর জাল করে প্রতারনা করেছি। যা সম্পূন্ন মিথ্য বানোয়াট,ভিত্তি হীন। আমি এ সংবাদ সম্মেলনে আপনাদের মাধ্যমে পত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। 

সাথে সাথে উক্ত ঘটনার সুষ্ট তদন্তের দাবি করছি। সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন, তাঁর ভাই মঈন উদ্দিন,আলতাপ হোসেন,স্ত্রী লিপি খাতুন,আইন উদ্দিনের স্ত্রী মুসলিমা খাতুন। আইন উদ্দিন কাশিপুর গ্রামের মৃত তোফাজ্জেল দফাদারের ছেলে। 

এবিএন/সুব্রত কুমার/জসিম/আব্দুর রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ