বন্দরে অটোচালককে গলা কেটে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫৬

বন্দরে অটো চালককে জবাই করে হত্যার পর লাশ ফেলে দিয়ে অটো নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। নিহত অটো চালকের নাম মো. ফেরদৌস(২৩)। 

গতকাল সোমবার সকালে কলাগাছিয়া ইউপির কান্দিপাড়া এলাকা থেকে হাত-পা বাধা অবস্থায় জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ফেরদৌস শুভকরদি এলাকার নজরুল মিয়ার ছেলে। 

নিহতের পিতা নজরুল ইসলাম জানান, প্রতিদিনের ন্যায় গত রোববার বিকালে অটো নিয়ে বের হলেও রাতে বাড়ি ফিরেনি ফেরদৌস। 

গতকাল সোমবার সকালে কলাগাছিয়া ইউপির নির্জন কান্দিপাড়া এলাকায় গলাকাটা হাত-পা বাধা অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী খবর দেয়। বিষয়টি বন্দর থানার পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন। অটো ছিনতাইকারী চক্র আমার ছেলেকে জবাই করে হত্যা করে তার অটো নিয়ে গেছে। 

বন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু বক্কর সিদ্দিক জানান, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সামনে নির্জন স্থানে গলাকাটা অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয় লোকজন। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তবে  প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে অটো ছিনতাইয়ের জন্যই এ হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। হত্যাকারীদের সনাক্ত করার জন্য পুলিশ কাজ করছেন। 

এবিএন/নাসির উদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ