কোন হারাম টাকা আমার ছেলে-মেয়েদের খাওয়াতে চাই না: ইউএনও মাসুম বিল্লাহ 

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২২, ১১:০৮

কোন হারাম টাকা আমার ছেলে - মেয়েদের খাওয়াতে চাই না। ভাল কাজ করতে চাই। আর এর জন্য আপনাদের সহযোগিতা চাই। সোমবার দুপুরে কোটচাঁদপুরের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় ও  পরিচিতি সভায় এ কথা বলেন উপজেলার নবগত নির্বাহী কর্মকর্তা খান মাসুম বিল্লাহ। 

এ সময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাব কোটচাঁদপুরের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক কাজী মৃদুল, কোটচাঁদপুর রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও আজকের পত্রিকার কোটচাঁদপুর প্রতিনিধি সুব্রত কুমার, সাংবাদিক ইউনিয়নের সভাপতি রায়হান উদ্দিন ও সাধারণ সম্পাদক মঈন উদ্দিন খান,রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক আব্দুল্লা বাশার,সহসভাপতি সোহেল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রমজান আলী। 

এ ছাড়া উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক কামাল হাওলাদার,কোটচাঁদপুর রিপোটার্স ক্লাবের সদস্য রেজাউল ইসলাম, আকিমুল ইসলাম সাজু,রোকুনুজ্জামান। 

প্রথমে সাংবাদিকদের সঙ্গে পরিচিত সভা অনুষ্ঠিত হয়। এরপর শুরু হয় উন্মুক্ত আলোচনা। এ সময় সাংবাদিক কামাল হাওলাদার বলেন, কোটচাঁদপুরের সাংবাদিকদের কোন বসার জায়গা নাই। এ জন্য আমরা চাই, আপনি আমাদের একটা বসার জায়গা করে দিবেন। 

এটা আমরা আপনাকে শ্রদ্ধার সঙ্গে স্মরন করবো। এরপর নবগত নির্বাহী কর্মকর্তা খান মাসুম বিল্লাহ নিজের পরিচয় দিয়ে আলোচনা শুরু করেন। এ সময় তিনি সাংবাদিকদের বসার জায়গা নিয়ে কাজ করবেন বলে আশ্বস্ত করেন।

এবিএন/সুব্রত কুমার/জসিম/আব্দুর রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ