আজকের শিরোনাম :

কোটচাঁদপুরে কেমিস্ট এন্ড ড্রাগিষ্টস সমিতির বাৎসরিক সাধারণ সভা 

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২২, ০৬:১১

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিষ্টস সমিতি কোটচাঁদপুর শাখার বাৎসরিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার স্থানীয় বলুহর হ্যাচারি কমপ্লেক্সে এ সভা করা হয়। 

সভাপতিত্ব বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিষ্টস সমিতি কোটচাঁদপুর শাখার সভাপতি সোহরাব হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহের ওষুধ প্রশাসনের সহকারী পরিচালক নোহান হোসেন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহের ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ জিয়াউল হক, বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিষ্টস সমিতির কেন্দ্রীয় পরিচালক আক্তারুজ্জামান আক্তার, সংগঠনের ঝিনাইদহের সভাপতি রফিকুল ইসলাম সোম,সিনিয়র সহসভাপতি মোস্তাকিবুর রহমান ঝন্টু। 

এ ছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিষ্টস সমিতি কোটচাঁদপুর শাখার সিনিয়র সহ-সভাপতি মালিক তবিবুর রহমান, সংগঠনের উপদেষ্টা ও হাসান ফার্মেসির মালিক কাজী হাসানুজ্জামান, জুনিয়র সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী মিলন, সিনিয়র সদস্য হুমায়ূন কবির, বোরহান কবির (ইমন)। 

সভায় প্রধান অতিথি এন্টিবায়োটিক খাওয়া ও বিক্রির উপর গুরুত্ব দিয়ে  বলেন, এন্টিবায়োটিক যদি কোন রোগী ডোজ সম্পূর্ণ না করেন, সে ক্ষেত্রে শুধু ও রোগীর শরীরে না, আপনার শরীরেও তা রেজিষ্ট্রেন হয়ে যাবে। তখন সামান্য রোগেও আমরা মারা যেতে পারি।

তিনি বলেন, এ কারনে ঔষুধ বিক্রির সময় এটা আপনাদের খেয়াল রাখতে হবে। এছাড়া নকল ও ভেজাল ঔষুধ বিক্রির ব্যাপারে তিনি গুরুত্ব আরোপ করেন।

সভায় এ উপজেলার ৪ শতাধিক ওষুধের ফার্মসিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিষ্টস সমিতি কোটচাঁদপুর শাখার সহসভাপতি হাসানুজ্জামান( ডাবলু)।

এবিএন/সুব্রত কুমার/জসিম/আব্দুর রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ