অভিনেত্রী নিয়ে হোটেলে স্ত্রীর হাতে ধরা নরেশ বাবু! (ভিডিও)

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জুলাই ২০২২, ১৪:২৮ | আপডেট : ০৪ জুলাই ২০২২, ১৪:৩২

কথায় আছে, যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যা হয়। এবার এমনটাই ঘটেছে দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুর ভাই ও অভিনেতা নরেশ বাবুর সঙ্গে। এক অভিনেত্রীর সঙ্গে হোটেলে গিয়ে স্ত্রীর হাতে ধরা পড়েছেন তিনি। ঘটনাটি ঘটেছে রোববার (৩ জুলাই) মহিশূরের একটি হোটেলে।

এদিন অভিনেত্রী পবিত্রা লোকেশের সঙ্গে ওই হোটেলে সময় কাটাচ্ছিলেন নরেশ। কিন্তু মুহূর্তটা সুখকর হয়নি তার জন্য। কেননা তখন সেখানে হাজির হন নরেশের স্ত্রী রাম্যা। পরনারীর সঙ্গে হাতেনাতে ধরে ফেলেন স্বামীকে।

ঘটনাটির একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানে দেখা গেছে, লিফটের সামনে রয়েছেন রাম্যা। সেখানে তার সঙ্গে রসিকতার চেষ্টা করছেন নরেশ। কিন্তু এর উত্তরে রুদ্র মূর্তি ধারণ করে স্বামী ও পবিত্রাকে জুতাপেটা করতে যাচ্ছেন তিনি। এ সময় রাম্যার সঙ্গে উপস্থিত পুলিশ সদস্যরা তাকে আটকানোর চেষ্টা করেন।

 

 

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে রাম্যা জানান, পবিত্রার সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে নরেশের। তারা দুজন গোপনে বিয়ে করেছেন বলেও দাবি করেন তিনি।

তবে স্ত্রীর এমন অভিযোগ উড়িয়ে দিয়েছেন নরেশ বাবু। তিনি জানিয়েছেন, ঘটনা সত্যি নয়। এসব রাম্যাই ছড়াচ্ছেন। তার সঙ্গে সুর মিলিয়েছেন পবিত্রা লোকেশও।

নরেশ বাবু ও তার স্ত্রী রাম্যা রাঘুপতি।

এরইমধ্যে নেটিজেনরা চর্চায় মেতেছেন বিষয়টি নিয়ে। বর্তমান স্ত্রীকে ডিভোর্স না দিয়েই নরেশ কীভাবে নতুন করে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন— সে নিয়েও চলছে কানাঘুষা।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ