‘দেশের উন্নয়নেই আ.লীগ জনগণের মাঝে দীর্ঘকাল বেঁচে থাকবে’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২১, ১৯:৫৫

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশের উন্নয়নের কারণেই আওয়ামী লীগ দেশের জনগণের মাঝে দীর্ঘকাল বেঁচে থাকবে। জনসমর্থন না থাকায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আওয়ামী লীগ সম্পর্কে উন্মাদের মতো আবোল তাবোল কথা বলছেন বলে মন্তব্য করেন তিনি।

রোববার (৫ ডিসেম্বর) এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এদিন আওয়ামী লীগের ঢাকা মহানগরীর চলমান ইউনিট সম্মেলনের অংশ হিসেবে অনুষ্ঠিত হয় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ওয়ারীর ৩৮ নং ওয়ার্ডের সম্মেলন।

এতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন। এসময় আগামী নির্বাচনকে সামনে রেখে যোগ্য নেতৃত্ব বাছাই করার মাধ্যমে দল গোছানোর ওপর গুরুত্ব দেন আওয়ামী লীগ নেতারা।

শৃঙ্খলা ফিরিয়ে আনতে, অনুপ্রবেশকারীদের নয়, যোগ্য ব্যক্তিদের দলে জায়গা দেয়ার কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম এবং ঢাকা দক্ষিণের মেয়র শেখ ফজলে নুর তাপস।

অনুষ্ঠানে আওয়ামী লীগ সম্পর্কে বিএনপি মহাসচিবের মন্তব্যের কঠোর সমালোচনা করে দলের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির মতো আওয়ামী লীগের ক্ষমতার উৎস বন্দুকের নল নয়। আওয়ামী লীগের ক্ষমতার উৎস এই দেশের জনগণ।

বর্তমান সরকারের বিভিন্ন অর্জন ও উন্নয়ন ধরে রাখতে দলীয় নেতাকর্মীদের আরও তৎপর হতে আহ্বান জানান ওবায়দুল কাদের।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ
ksrm