কুসিক নির্বাচন: অবশেষে সরে দাঁড়ালেন ইমরান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০২২, ১৭:৩২ | আপডেট : ২৬ মে ২০২২, ১৭:৪২

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী আরফানুল হক রিফাতকে সমর্থন দিয়ে প্রার্থীতা থেকে সরে দাঁড়িয়েছেন আওয়ামী লীগের প্রয়াত নেতা আফজল খানের ছেলে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য নেতা মাসুদ পারভেজ খান ইমরান। 

আজ বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা চেম্বার অব কমার্সের অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন তিনি। এই ঘোষণার সাথে সাথে উপস্থিত নেতা কর্মীরা না না বলে তার ঘোষণার এই বিরোধীতা শুরু করেন। পরে তিনি উত্তেজিত নেতা কর্মীদের শান্ত করেন। এ সময় কথা বলতে গিয়ে তিনি থেমে যান। তার গলা ভারী হয়ে আসে। তাকে চোখ মুছতে দেখা যায়। তার নেতাকর্মীরাও আবেগ আপ্লুত হয়ে পড়েন।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। আমি নিজের ইচ্ছায় নির্বাচনে আসিনি। আমার নেতা কর্মীদের কারণে ও কুমিল্লার ২৭টি ওয়ার্ডের মানুষের দিকে চেয়ে নির্বাচনে এসেছি। নির্বাচনের জন্য আমার সকল প্রস্তুতি ছিল। কিন্তু আমরা সবাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার রাজনীতি করি। আমরা তার নৌকার বিরুদ্ধে যেতে পারিনা। নেত্রীর নির্দেশ অমান্য করার মতো সাহস আমার নেই। তাই নেত্রীর নির্দেশে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। আমি আমার সকল নেতাকর্মীকে বলবো আপনারা নৌকার পক্ষে কাজ শুরু করেন। আমিও মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দিতে কাজ শুরু করছি। কারণ নৌকা কোন ব্যক্তির না। নৌকা আমাদের বঙ্গবন্ধুর প্রতীক, নৌকা শেখ হাসিনার প্রতীক।

এবিএন/আব্দুর রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ